শিরোনাম
বাংলাদেশের স্বাস্থ্য খাতে সরকারি ব্যয় হাইতির চেয়ে কম ইসরায়েলে অস্ত্রের চালান স্থগিত করল যুক্তরাষ্ট্র জয় দিয়ে বিশ্বকাপ প্রস্তুতি শুরু বাংলাদেশের হাঙ্গেরিকে ইউরোপীয় আদালতের ২০০ মিলিয়ন ইউরো জরিমানা পদত্যাগ করলেন মোদী, শপথ নিতে পারেন শনিবার সরকারের সমালোচনামূলক গান, ইরানি র‍্যাপারের মৃত্যুদণ্ড যে গ্রামের বাসিন্দারা প্লেনে চড়েই অফিস-বাজারে যান! টিকটক নিষিদ্ধ হলো যুক্তরাষ্ট্রের ২০টির বেশি অঙ্গরাজ্যে হুমায়ূন আহমেদ সাহিত্য পুরস্কার পেলেন ইমদাদুল হক মিলন ও মাহবুব ময়ূখ রিশাদ বিশ্বসেরার স্বীকৃতি পেল ইস্তাম্বুল বিমানবন্দর মিয়ানমারের সিত্তে শহরের আশপাশের গ্রাম খালি করার নির্দেশ নিভে গেল বাতিঘর..... গুগল-অ্যাপলকে পেছনে ফেলে সবচেয়ে দামি ব্র্যান্ড অ্যামাজন পড়াশোনা শেষে ব্রিটেনে থাকতে পারবেন বিদেশি শিক্ষার্থীরা
Update : 1 November, 2022 00:41

ক্যাটরিনার নতুন লুক নিয়ে ট্রল

ক্যাটরিনার নতুন লুক নিয়ে ট্রল
বিনোদন ডেস্ক :

নায়িকাদের বিভিন্ন লুকে ধরা দিতে হয় দর্শকদের সামনে। ক্যামেরার সামনে নিজেদের নিখুঁত দেখাতে অফুরান চেষ্টা করতে হয় তাদের। 

এ কারণে নায়িকা ডাক্তারদের শরণাপন্ন হতে হয়। নাক, চোখ ও মুখের আকৃতিতে পরিবর্তন আনা লাগে। 

বলিউড সেনসেশন ক্যাটরিনা কাইফও বারবার চেহারায় পরিবর্তন আনার চেষ্টা করেছেন। নতুন লুকে ক্যাটরিনার ব্যাপক সমালোচনা হচ্ছে।
সম্প্রতি নতুন লুকে ছবির প্রচারে ধরা দেওয়ার পর তাকে নিয়ে এ সমালোচনা হচ্ছে।

এ মুহূর্তে ক্যাটরিনা ব্যস্ত তার আগামী ছবি ‘ভূত পুলিশ’-এর প্রচারে। তাই ‘বিগ বস’ হাউসে এসেছিলেন ছবির প্রচার করতে। 

সেখানে ভিকি ঘরণীকে দেখে দর্শক আর চুপ থাকতে পারলেন না। প্রচুর অনুরাগীর নানা রকমের মন্তব্য। একজন লিখেছেন— এতবার অস্ত্রোপচার করিয়েছেন আর কেমন দেখতে লাগবে তাকে। 

কেউ লিখেছেন— নায়িকারা কেন এমন অস্ত্রোপচার করান। অনেকের আবার বক্তব্য— এসব করিয়ে ক্যাটরিনা নিজের সুন্দর মুখটা নষ্ট করে ফেলেছেন।

তবে এসব বিষয়ে চুপ থেকেছেন ক্যাটরিনা। 

উপরে