শিরোনাম
বাংলাদেশের স্বাস্থ্য খাতে সরকারি ব্যয় হাইতির চেয়ে কম ইসরায়েলে অস্ত্রের চালান স্থগিত করল যুক্তরাষ্ট্র জয় দিয়ে বিশ্বকাপ প্রস্তুতি শুরু বাংলাদেশের হাঙ্গেরিকে ইউরোপীয় আদালতের ২০০ মিলিয়ন ইউরো জরিমানা পদত্যাগ করলেন মোদী, শপথ নিতে পারেন শনিবার সরকারের সমালোচনামূলক গান, ইরানি র‍্যাপারের মৃত্যুদণ্ড যে গ্রামের বাসিন্দারা প্লেনে চড়েই অফিস-বাজারে যান! টিকটক নিষিদ্ধ হলো যুক্তরাষ্ট্রের ২০টির বেশি অঙ্গরাজ্যে হুমায়ূন আহমেদ সাহিত্য পুরস্কার পেলেন ইমদাদুল হক মিলন ও মাহবুব ময়ূখ রিশাদ বিশ্বসেরার স্বীকৃতি পেল ইস্তাম্বুল বিমানবন্দর মিয়ানমারের সিত্তে শহরের আশপাশের গ্রাম খালি করার নির্দেশ নিভে গেল বাতিঘর..... গুগল-অ্যাপলকে পেছনে ফেলে সবচেয়ে দামি ব্র্যান্ড অ্যামাজন পড়াশোনা শেষে ব্রিটেনে থাকতে পারবেন বিদেশি শিক্ষার্থীরা
Update : 3 November, 2022 00:51

জন্মদিনে মান্নাতের বারান্দায় শাহরুখ

জন্মদিনে মান্নাতের বারান্দায় শাহরুখ
মেইল রিপোর্ট :

বলিউড সুপারস্টার শাহরুখ খানের জন্মদিন বুধবার (০২ নভেম্বর)। এ দিন জীবনের ৫৭ বছরে পা রাখলেন কিং খান।

শাহরুখের জন্মদিন হইচই করে পালন করেন তার ভক্তরাও। আগের দিন সকাল থেকেই অভিনেতার বাড়ির সামনে বাড়তে থাকে ভিড়। রাত হতে হতে সেটা পরিণত হয় জনসমুদ্রে। এতই ভিড় হয় যে সব ঠিকঠাক রাখতে পুলিশ মোতায়েন করতে হয়।

মাঝরাতে শাহরুখ এসে দাঁড়ালেন বারান্দায়। সঙ্গে ছিল ছোট ছেলে আব্রাম। শাহরুখের জন্য ‘হ্যাপি বার্থ ডে’ গান গায় ভক্তরা। শুভেচ্ছায় প্রিয় তারকাকে ভরিয়ে দেন তারা।

শাহরুখ সকলের উদ্দেশে চুমু ছুঁড়ে দেন, হাত নাড়েন। আর তারপর তার সেই হাত ছড়িয়ে দেওয়া বিখ্যাত পোজটি দিয়ে ভক্তদের উচ্ছ্বাস বাড়িয়ে দেন বহুগুণে।

ভক্তদের কারো হাতে ছিল শাহরুখ খানের বড় পোস্টার। আবার কারো হাতে মিষ্টির বাক্স কিংবা ফুল। কেউ কেউ সঙ্গে করে নিয়ে এসেছিলেন কেক।

চার দশকের বেশি সময় ধরে বলিউডে রাজত্ব করছেন শাহরুখ খান। ১৯৮৯ সালে দিওয়ানা দিয়ে হয়েছিল শুরু। এরপর কুছ কুছ হোতা হ্যায়, দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে, কাল হো না হো, স্বদেশ, ওম শান্তি ওম, চাক দে, রইস-এর মতো ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের।  

২০২৩ সালে আসছে শাহরুখের তিনটি সিনেমা। এগুলো হচ্ছে- পাঠান, জওয়ান আর ডাংকি।

উপরে