শিরোনাম
বাংলাদেশের স্বাস্থ্য খাতে সরকারি ব্যয় হাইতির চেয়ে কম ইসরায়েলে অস্ত্রের চালান স্থগিত করল যুক্তরাষ্ট্র জয় দিয়ে বিশ্বকাপ প্রস্তুতি শুরু বাংলাদেশের হাঙ্গেরিকে ইউরোপীয় আদালতের ২০০ মিলিয়ন ইউরো জরিমানা পদত্যাগ করলেন মোদী, শপথ নিতে পারেন শনিবার সরকারের সমালোচনামূলক গান, ইরানি র‍্যাপারের মৃত্যুদণ্ড যে গ্রামের বাসিন্দারা প্লেনে চড়েই অফিস-বাজারে যান! টিকটক নিষিদ্ধ হলো যুক্তরাষ্ট্রের ২০টির বেশি অঙ্গরাজ্যে হুমায়ূন আহমেদ সাহিত্য পুরস্কার পেলেন ইমদাদুল হক মিলন ও মাহবুব ময়ূখ রিশাদ বিশ্বসেরার স্বীকৃতি পেল ইস্তাম্বুল বিমানবন্দর মিয়ানমারের সিত্তে শহরের আশপাশের গ্রাম খালি করার নির্দেশ নিভে গেল বাতিঘর..... গুগল-অ্যাপলকে পেছনে ফেলে সবচেয়ে দামি ব্র্যান্ড অ্যামাজন পড়াশোনা শেষে ব্রিটেনে থাকতে পারবেন বিদেশি শিক্ষার্থীরা
Update : 4 November, 2022 00:37

অমিতাভের নাতনির সঙ্গে প্রেম করছেন সিদ্ধান্ত?

অমিতাভের নাতনির সঙ্গে প্রেম করছেন সিদ্ধান্ত?
বিনোদন ডেস্ক :

বেশ কয়েকদিন ধরে শোনা যাচ্ছিল সিদ্ধান্ত চতুর্বেদি নাকি নব্য নভেলির সঙ্গে প্রেম করছেন। নব্য নভেলি নন্দা হচ্ছেন অমিতাভ বচ্চনের নাতনি। সম্প্রতি একটি ইন্টারভিউতে সিদ্ধান্ত এই বিষয়ে মুখে খোলেন।  

কিছুদিন আগেই মণীশ মালহোত্রার দীপাবলি পার্টিতে নব্য নভেলি এবং সিদ্ধান্ত চতুর্বেদিকে দেখা গিয়েছিল।

সিদ্ধান্ত চতুর্বেদি তার পরবর্তী ছবি ফোন ভূতের প্রমোশনে গিয়ে নিজেকে সিঙ্গেল বলে দাবি করলেন। বাতিল করে দিলেন তার সঙ্গে নব্য নভেলির সম্পর্কের কথা। ফোন ভূত ছবিটিতে সিদ্ধান্তের সঙ্গে অভিনয়ে দেখা যাবে ক্যাটরিনা কাইফ, ঈশান খট্টরকে। এই ছবিটি একটি হরর কমেডি ছবি।

ফোন ভূতের প্রমোশনে ঈশান এবং সিদ্ধান্তকে জিজ্ঞেস করা হয় তাঁদের বিষয়ে একটি করে গুজবের কথা বলতে যা সত্যি হলে ভালো হতো। এই বিষয়ে সিদ্ধান্ত গুডটাইমসকে বলেন যে তিনি যে প্রেম করছেন, কাউকে দেখছেন সেটা সত্যি হলে ভালো হতো। অন্যদিকে ঈশান বলেন তাঁর জীবনযাপন এবং মূল সম্পত্তির বিষয়ে যে কথা শোনা যায় সেটা সত্যি হলে ভালো হতো।

হ্যালোইন উপলক্ষ্যে সিদ্ধান্ত চতুর্বেদি শক্তিমান সেজেছিলেন। এবং সেই সংক্রান্ত একটি পোস্ট করেন ইনস্টাগ্রামে। এবং সেখানে ক্যাপশনে লেখেন যে সরি শক্তিমান। সেই পোস্টে বাকিদের সঙ্গে নব্য নভেলিও ডাবল ট্যাপ করেছেন।

নব্য নভেলি এবং সিদ্ধান্ত চতুর্বেদিকে মণীশ মালহোত্রার পার্টিতে দেখা গেলেও তাঁরা একত্রে সেখানে যাননি। তবে পাপারাজ্জিরা তাঁদের সঙ্গে মজা করেন। সিদ্ধান্তকে বলেন, দাঁড়িয়ে যান না, নব্যজী আসছেন তো। ' অন্যদিকে নব্য নভেলিকে বলেন, 'নব্য কেউ আপনার অপেক্ষা করছে তো। কিন্তু এই বিষয়ে তাঁরা কেউই মুখ খোলেননি।

সিদ্ধান্ত লাইফ সহি হ্যায় নামক একটি সিরিয়াল মাধ্যমে ২০১৭ সালে সিদ্ধান্ত চতুর্বেদি তাঁর ক্যারিয়ার শুরু করেন। এরপর তিনি খ্যাতি অর্জন করেন গালি বয় নামক জোয়া আখতারের ছবিতে অভিনয় করে। এই ছবিতে রণবীর সিং এবং আলিয়া ভাটকে দেখা গিয়েছিল।

উপরে