শিরোনাম
বাংলাদেশের স্বাস্থ্য খাতে সরকারি ব্যয় হাইতির চেয়ে কম ইসরায়েলে অস্ত্রের চালান স্থগিত করল যুক্তরাষ্ট্র জয় দিয়ে বিশ্বকাপ প্রস্তুতি শুরু বাংলাদেশের হাঙ্গেরিকে ইউরোপীয় আদালতের ২০০ মিলিয়ন ইউরো জরিমানা পদত্যাগ করলেন মোদী, শপথ নিতে পারেন শনিবার সরকারের সমালোচনামূলক গান, ইরানি র‍্যাপারের মৃত্যুদণ্ড যে গ্রামের বাসিন্দারা প্লেনে চড়েই অফিস-বাজারে যান! টিকটক নিষিদ্ধ হলো যুক্তরাষ্ট্রের ২০টির বেশি অঙ্গরাজ্যে হুমায়ূন আহমেদ সাহিত্য পুরস্কার পেলেন ইমদাদুল হক মিলন ও মাহবুব ময়ূখ রিশাদ বিশ্বসেরার স্বীকৃতি পেল ইস্তাম্বুল বিমানবন্দর মিয়ানমারের সিত্তে শহরের আশপাশের গ্রাম খালি করার নির্দেশ নিভে গেল বাতিঘর..... গুগল-অ্যাপলকে পেছনে ফেলে সবচেয়ে দামি ব্র্যান্ড অ্যামাজন পড়াশোনা শেষে ব্রিটেনে থাকতে পারবেন বিদেশি শিক্ষার্থীরা
Update : 4 November, 2022 22:16

ওয়েব ফিল্মে 'নো মেকআপ' লুকে আসছেন পূজা চেরী

ওয়েব ফিল্মে 'নো মেকআপ' লুকে আসছেন পূজা চেরী
ঢাকা অফিস :

ওয়েব ফিল্ম ‘পরী’তে কাজ করছেন পূজা চেরী। এই সিনেমায় নো মেকআপ লুকে দেখা যাবে তাকে। পুরো সিনেমায় শুধু আইটেম সংয়েই তাকে মেকআপ নিতে দেখা যাবে।

আজ শুক্রবার (৪ নভেম্বর) বিকেলে সাভারের আশুলিয়ায় জামগড়া ফ্যান্টাসি কিংডমের আমন্ত্রণে ঘুরতে গিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে এ তথ্য জানান পূজা।

পূজা চেরী বলেন, ‘পরী’ নিয়ে যদি কিছু বলি, এটা ওয়ান অফ মাই বেস্ট ওয়ার্ক। একজন অভিনেতা বা অভিনেত্রীর জীবনে অসংখ্য ভালো কাজ থাকে। সেগুলোর মধ্যে আবার অনেক ভালো কাজ থাকে। আমি বলব আমার লাইফে ‘পরী’ অনেক ভালো একটা কাজ। পুরো সিনেমাতে আমি কোনো মেকআপ নিইনি। সিনের মধ্যে আমি দুইটা জায়গায় মেকআপ নিয়েছি, যেইটা আইটেম সং ছিল। এই ব্যাপারটা আমার খুব ভালো লাগছে। আমি বলব, ওয়ান অফ মাই বেস্ট ওয়ার্ক ‘পরী’।

পূজার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘হৃদিতা’ সম্পর্কে তিনি বলেন, ‘হৃদিতা’ নিয়ে অনেকে পজিটিভ ছিল, অনেকে নেগেটিভ ছিল। সব মিলিয়ে মোটামুটি ভালো রেসপন্স পেয়েছি। ‘হৃদিতা’র ব্যাবসায়িক সফলতা নিয়ে কথা বলতে চাননি তিনি।

গত সেপ্টেম্বরেই শুটের কাজ শেষ হয়েছে ‘পরী’র। ওয়েব ফিল্মটি নির্মাণ করছেন মাহমুদুর রহমান। এই ওয়েব ফিল্মে পূজার বিপরীতে দেখা যাবে জোভান আহমেদকে।

উপরে