শিরোনাম
বাংলাদেশের স্বাস্থ্য খাতে সরকারি ব্যয় হাইতির চেয়ে কম ইসরায়েলে অস্ত্রের চালান স্থগিত করল যুক্তরাষ্ট্র জয় দিয়ে বিশ্বকাপ প্রস্তুতি শুরু বাংলাদেশের হাঙ্গেরিকে ইউরোপীয় আদালতের ২০০ মিলিয়ন ইউরো জরিমানা পদত্যাগ করলেন মোদী, শপথ নিতে পারেন শনিবার সরকারের সমালোচনামূলক গান, ইরানি র‍্যাপারের মৃত্যুদণ্ড যে গ্রামের বাসিন্দারা প্লেনে চড়েই অফিস-বাজারে যান! টিকটক নিষিদ্ধ হলো যুক্তরাষ্ট্রের ২০টির বেশি অঙ্গরাজ্যে হুমায়ূন আহমেদ সাহিত্য পুরস্কার পেলেন ইমদাদুল হক মিলন ও মাহবুব ময়ূখ রিশাদ বিশ্বসেরার স্বীকৃতি পেল ইস্তাম্বুল বিমানবন্দর মিয়ানমারের সিত্তে শহরের আশপাশের গ্রাম খালি করার নির্দেশ নিভে গেল বাতিঘর..... গুগল-অ্যাপলকে পেছনে ফেলে সবচেয়ে দামি ব্র্যান্ড অ্যামাজন পড়াশোনা শেষে ব্রিটেনে থাকতে পারবেন বিদেশি শিক্ষার্থীরা
Update : 12 November, 2022 23:10

বিমানবন্দরে শাহরুখকে আটকে জিজ্ঞাসাবাদ, শুল্ক দিয়ে মুক্তি

বিমানবন্দরে শাহরুখকে আটকে জিজ্ঞাসাবাদ, শুল্ক দিয়ে মুক্তি
মেইল রিপোর্ট :

ব্যক্তিগত বিমানে করে দুবাই থেকে ফিরছিলেন শাহরুখ খান। শনিবার মুম্বাই বিমানবন্দরে নামা মাত্রই অভিনেতাকে শুল্ক দফতরের কর্মকর্তারা আটক করে  নিয়ে যান।

টাইম অব ইন্ডিয়ার সূত্রের বরাতে জানা গেছে, শাহরুখ খানের কাছে ১৮ লাখ টাকার ঘড়ির কভার ছিল।  এটা জেনেই শুল্ক দফতরের কর্মকর্তারা আটক করে জেরা করেন কিংখান খানকে।

ভারতীয় একাধিক গণমাধ্যম জানায়, গতকাল সংযুক্ত আরব আমিরাতের শারজায় একটি অনুষ্ঠান উদ্বোধন করতে গিয়েছিলেন শাহরুখ খান। জানা গেছে, ফেরার সময় সঙ্গে ১৮ লাখ রুপি মূল্যের কয়েকটি ঘড়ির বক্স নিয়ে আসেন। এই ঘড়ির বক্স নিয়েই শুল্ক কর্মকর্তারা তাকে জিজ্ঞাসাবাদ করেন।

বিমানবন্দরে কর্মরত গোয়েন্দা ইউনিউটের একটি সূত্র জানিয়েছে, ঘড়ির বক্সের শুল্ক বাবদ ৬ লাখ ৮৩ হাজার রুপি জরিমানা দেওয়ার পর শাহরুখকে বাড়ি ফিরতে দেওয়া হয়, যা বাংলাদেশি মুদ্রায় সাত লাখ টাকা।

আটকের পর তবে শুল্ক দফতরের কর্মকর্তাদের সঙ্গে শাহরুখ সহযোগিতা করেছেন বলে জানা গেছে। নিয়ম মেনে যা যা করণীয় ছিল, তার সবটাই করেছেন শাহরুখ। ছাড়া পাওয়ার পর অবশ্য কালবিলম্ব না করেই বিমানবন্দর থেকে বেরিয়ে সোজা নিজের গাড়িতে উঠে যান তিনি।

উপরে