শিরোনাম
বাংলাদেশের স্বাস্থ্য খাতে সরকারি ব্যয় হাইতির চেয়ে কম ইসরায়েলে অস্ত্রের চালান স্থগিত করল যুক্তরাষ্ট্র জয় দিয়ে বিশ্বকাপ প্রস্তুতি শুরু বাংলাদেশের হাঙ্গেরিকে ইউরোপীয় আদালতের ২০০ মিলিয়ন ইউরো জরিমানা পদত্যাগ করলেন মোদী, শপথ নিতে পারেন শনিবার সরকারের সমালোচনামূলক গান, ইরানি র‍্যাপারের মৃত্যুদণ্ড যে গ্রামের বাসিন্দারা প্লেনে চড়েই অফিস-বাজারে যান! টিকটক নিষিদ্ধ হলো যুক্তরাষ্ট্রের ২০টির বেশি অঙ্গরাজ্যে হুমায়ূন আহমেদ সাহিত্য পুরস্কার পেলেন ইমদাদুল হক মিলন ও মাহবুব ময়ূখ রিশাদ বিশ্বসেরার স্বীকৃতি পেল ইস্তাম্বুল বিমানবন্দর মিয়ানমারের সিত্তে শহরের আশপাশের গ্রাম খালি করার নির্দেশ নিভে গেল বাতিঘর..... গুগল-অ্যাপলকে পেছনে ফেলে সবচেয়ে দামি ব্র্যান্ড অ্যামাজন পড়াশোনা শেষে ব্রিটেনে থাকতে পারবেন বিদেশি শিক্ষার্থীরা
Update : 4 March, 2018 19:42

আজান শুনে আবারও বক্তৃতা থামালেন মোদি

আজান শুনে আবারও বক্তৃতা থামালেন মোদি
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।
নিজস্ব প্রতিবেদক, কলকাতা :

উত্তরপূর্বাঞ্চলীয় রাজ্যে গেরুয়া বিপ্লবের পর দলীয় নেতাকর্মীদের উদ্দেশে ভাষণ দিচ্ছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। শনিবার দিল্লিতে বিজেপির নতুন সদর দপ্তরের কাছে যখন এই বক্তৃতা দিচ্ছিলেন, মোদি তখন পাশের একটি মসজিদে আজান শুনে থেমে যান। 

শনিবার ত্রিপুরা জয়ের পর মোদি বক্তৃতা দেয়ার মাঝে আজান শুরু হলে প্রায় দুই মিনিটের জন্য নিশ্চুপ হয়ে যান। মোদির বক্তৃতা শুরুর আগে বিজেপি প্রধান অমিত শাহও ওই সমাবেশে বক্তব্য রাখেন।

এরপর নামাজ শেষে বক্তৃতা শুরুর আগে ‘ভারত মাতা কি জয়’ বলে চিৎকার করে ওঠেন মোদি। সঙ্গে সঙ্গে নেতাকর্মীদের একই ধ্বনিতে কেঁপে ওঠে বিজেপি অফিস।

তবে এবারই প্রথমবার নয় যে আজান শুনে বক্তৃতা থামিয়ে দিয়েছেন মোদি। এর আগে গেলো বছরের নভেম্বরে গুজরাটে নির্বাচনী প্রচারণা চালানোর সময় আজান শুনে বক্তৃতা থামিয়ে দিয়েছিলেন ভারতের প্রধানমন্ত্রী।

তারও আগে ২০১৬ সালে পশ্চিমবঙ্গেও একই ঘটনা ঘটিয়েছিলেন নরেন্দ্র মোদি। তখন তিনি বলেন, আমি কারও ইবাদতে বাধার সৃষ্টি করতে চাই না। তাই আমি কিছুটা সময় বিরতি নেয়ার সিদ্ধান্ত নিয়েছি।

 


নিউইয়র্ক মেইল/ভারত/৪ মার্চ ২০১৮/এইচএম

উপরে