শিরোনাম
বাংলাদেশের স্বাস্থ্য খাতে সরকারি ব্যয় হাইতির চেয়ে কম ইসরায়েলে অস্ত্রের চালান স্থগিত করল যুক্তরাষ্ট্র জয় দিয়ে বিশ্বকাপ প্রস্তুতি শুরু বাংলাদেশের হাঙ্গেরিকে ইউরোপীয় আদালতের ২০০ মিলিয়ন ইউরো জরিমানা পদত্যাগ করলেন মোদী, শপথ নিতে পারেন শনিবার সরকারের সমালোচনামূলক গান, ইরানি র‍্যাপারের মৃত্যুদণ্ড যে গ্রামের বাসিন্দারা প্লেনে চড়েই অফিস-বাজারে যান! টিকটক নিষিদ্ধ হলো যুক্তরাষ্ট্রের ২০টির বেশি অঙ্গরাজ্যে হুমায়ূন আহমেদ সাহিত্য পুরস্কার পেলেন ইমদাদুল হক মিলন ও মাহবুব ময়ূখ রিশাদ বিশ্বসেরার স্বীকৃতি পেল ইস্তাম্বুল বিমানবন্দর মিয়ানমারের সিত্তে শহরের আশপাশের গ্রাম খালি করার নির্দেশ নিভে গেল বাতিঘর..... গুগল-অ্যাপলকে পেছনে ফেলে সবচেয়ে দামি ব্র্যান্ড অ্যামাজন পড়াশোনা শেষে ব্রিটেনে থাকতে পারবেন বিদেশি শিক্ষার্থীরা
Update : 23 February, 2018 16:02

মালয়েশিয়া বিএনপির উদ্যোগে গণস্বাক্ষর অভিযান শুরু

মালয়েশিয়া বিএনপির উদ্যোগে গণস্বাক্ষর অভিযান শুরু
মালয়েশিয়া বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে গণস্বাক্ষর অভিযান বিষয়ে অনুষ্ঠিত সভার একাংশ। (ছবি: সংগৃহীত)
মেইল রিপোর্ট :

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার উদ্দেশ্যমূলক রায় বাতিল ও নিঃশর্ত মুক্তির দাবিতে দেশের মতোই গণস্বাক্ষর অভিযান শুরু করেছে মালয়েশিয়া বিএনপি।
গত ১৮ ফেব্রুয়ারি বিকেল ৫টায় মালয়েশিয়া বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলের সভাপতি ইঞ্জিনিয়ার বাদলুর রহমান খানের সভাপতিত্বে ও সহদফতর সম্পাদক এ কে এম হাবিবুর রহমান শিশিরের সঞ্চালনায় এ গণস্বাক্ষর অভিযান শুরু হয়।
গণস্বাক্ষর কর্মসূচির অনুষ্ঠানে বক্তারা বলেন, খালেদা জিয়ার জনসমর্থনে ভীত বর্তমান ‘অটো সরকার’। তাই তাকে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় জেলে প্রেরণ করে পুনরায় ভোটারবিহীন নির্বাচন করে ক্ষমতা দীর্ঘায়িত করতে চায়। প্রবাস থেকে আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি। পাশাপাশি দেশনেত্রীকে জেল থেকে মুক্ত করতে কেন্দ্র ঘোষিত কর্মসূচির আওয়তায় গণস্বাক্ষর অভিযান শুরু করে আওয়ামী সরকারকে জানিয়ে দিতে চাই প্রবাসীরাও দেশের গণতন্ত্র রক্ষায় শান্তিপূর্ণ আন্দোলনে শামিল রয়েছে।

 


নিউইয়র্ক মেইল/মালেশিয়া/২৩ ফেব্রুয়ারি ২০১৮/এইচএম

উপরে