শিরোনাম
বাংলাদেশের স্বাস্থ্য খাতে সরকারি ব্যয় হাইতির চেয়ে কম ইসরায়েলে অস্ত্রের চালান স্থগিত করল যুক্তরাষ্ট্র জয় দিয়ে বিশ্বকাপ প্রস্তুতি শুরু বাংলাদেশের হাঙ্গেরিকে ইউরোপীয় আদালতের ২০০ মিলিয়ন ইউরো জরিমানা পদত্যাগ করলেন মোদী, শপথ নিতে পারেন শনিবার সরকারের সমালোচনামূলক গান, ইরানি র‍্যাপারের মৃত্যুদণ্ড যে গ্রামের বাসিন্দারা প্লেনে চড়েই অফিস-বাজারে যান! টিকটক নিষিদ্ধ হলো যুক্তরাষ্ট্রের ২০টির বেশি অঙ্গরাজ্যে হুমায়ূন আহমেদ সাহিত্য পুরস্কার পেলেন ইমদাদুল হক মিলন ও মাহবুব ময়ূখ রিশাদ বিশ্বসেরার স্বীকৃতি পেল ইস্তাম্বুল বিমানবন্দর মিয়ানমারের সিত্তে শহরের আশপাশের গ্রাম খালি করার নির্দেশ নিভে গেল বাতিঘর..... গুগল-অ্যাপলকে পেছনে ফেলে সবচেয়ে দামি ব্র্যান্ড অ্যামাজন পড়াশোনা শেষে ব্রিটেনে থাকতে পারবেন বিদেশি শিক্ষার্থীরা
Update : 16 February, 2024 12:04

বাগদান সেরেছেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী

বাগদান সেরেছেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী
মেইল রিপোর্ট :

অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী অ্যান্থনি আলবানিজ তার চার বছরের সঙ্গী জোডি হেডনের সঙ্গে তার বাগদান সেরেছেন।

তিনি বুধবার (১৪ ফেব্রুয়ারি) ভ্যালেন্টাইনস ডেতে প্রধানমন্ত্রীর ক্যানবেরার বাসভবন লজে বিশেষভাবে ডিজাইন করা একটি আংটি হেডনরেক পরিয়ে এ বাগদান সারেন।

৬০ বছর বয়সী আলবানিজের সঙ্গে ৪৫ বছর বয়সী হেডনের প্রথম দেখা হয় ২০২০ সালে একটি ডিনার পার্টিতে। সেই থেকে তাদের সম্পর্কের গভীরতা, যা পরে বাগদান পর্যন্ত পৌঁছায়।

অস্ট্রেলিয়ায় তিনিই প্রথম প্রধানমন্ত্রী, যিনি ক্ষমতায় থাকা অবস্থায় বাগদানের ঘোষণা দিলেন।

এরই মধ্যে আলবানিজ সামাজিক যোগযোগমাধ্যমে ক্যাপশনসহ একটি সেলফি পোস্ট করেছেন।

এ জুটি পরে একটি যৌথ বিবৃতিতে বলেছেন, আমরা এ সংবাদটি ভাগ করে নিয়ে রোমাঞ্চিত এবং উত্তেজিত এবং আমাদের বাকি জীবন একসঙ্গে কাটানোর জন্য আমরা উন্মুখ। আমরা একে অপরকে খুঁজে পেয়ে ভাগ্যবান।

এ জুটিকে অভিনন্দন জানিয়েছেন সংসদের সহকর্মীরা, নিউজিল্যান্ডের নেতা ক্রিস্টোফার লাক্সন এবং টিভি শেফ নাইজেলা লসন।

অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং অভিনন্দন বার্তায় লিখেছেন, ভালোবাসা একটি সুন্দর জিনিস। আমি তোমাদের উভয়ের জন্য খুব খুশি!

নিউ সাউথ ওয়েলসের সাবেক ডেপুটি প্রিমিয়ার কারমেল টেবুটের সঙ্গে আলবানিজের ১৯ বছরের দাম্পত্য জীবনের বিচ্ছেদ ঘটে ২০১৯ সালে।  ওই সংসারে আলবানিজের ২৩ বছরের একটি ছেলে রয়েছে। তার নাম নাথান আলবানিজ।

উপরে